👑 বাংলা চটি গল্প – আমার ছাত্র জীবনের গল্প

ছাত্র জীবনে টিচারের সাথে কামকেলির বাংলা চটি গল্পের দ্বিতীয় ভাগ
বাড়িতে এসে স্নান করতে গিয়ে কিছুতেই জুলিয়ার দেহের ছবি মন থেকে সরাতে পারছিলাম না। এক সময় ধনটা হাতে তুলে নিয়ে সাবান দিয়ে ডোলতে লাগলাম। ওর ভরাট মাই গুলো আমার বুকে ঠেকার কথা মনে করলাম। কল্পনা করতে লাগলাম যদি ওর গায়ে সুটটা না থাকতো তাহলে কেমন হত। ওর গোলাপি বোঁটা হয়ত তখন ঠান্ডায় শক্ত হয়ে ছিল। হয়ত আমার দেহের ছোঁয়ায় ওর পায়ের ফাঁকে রস জমতে শুরু করেছিল। ভেজা গুদের কথাটা ভাবতেই আমার বাড়া যেন ফেটে মাল পড়া শুরু করল। অনেক দিন এত মাল পড়েনি। আমি গোসল শেষ করে ঘরে যেতেই নিজেকে একটু ছোট মনে হল। ভদ্রমহিলা আর যায় হক আমার টিচার। রাজেশ আর আমার মধ্যে তফাতটা কোথায়। পশ্চিম ভারতীয়রা ও পাকিস্তানিরা মেয়েদের কে সবসময় অমর্যাদার চোখে সাথে দেখে। মেয়েরা যেন কেবলমাত্র ছেলেদের ভোগের পণ্য। কোন মেয়ে, কি পরিচয়, এসব তারা দেখে না। চোদা পর্যন্তই তাদের গুন। আমি ওদের মত একটা কাজ করেছি ভাবতেই নিজের প্রতি একটা ঘৃণা বোধ করলাম। না, মাথা থেকে যে করেই হোক এসব চিন্তা সরাতে হবে।
এর পর বেশ কিছু দিন কেটে গেল। আমি জুলিয়াকে একটু এড়িয়ে চললাম। যতই ভাবি মন থেকে মন্দ চিন্তা সরিয়ে ফেলব, ততই মনে সেই পুলের ঘটনা গুলো ভেসে ওঠে। আমার পরীক্ষার ফল তেমন ভাল হল না। ফলে না পেরে ফাইনাল পরীক্ষার এক সপ্তাহ আগে উনার অফিসে গেলাম। আমাকে দেখে চেয়ার থেকে লাফ দিয়ে উঠে দাঁড়িয়ে আমাকে বলল, আরে! তোমাকে তো দেখিনি অনেক দিন। কেমন আছো?– জী, এই তো। ব্যস্ত ছিলাম একটু। একটু সাহায্য প্রয়োজন।– হ্যাঁ, হ্যাঁ, বল।
আমি প্রায় এক ঘণ্টা ধরে এটা সেটা অনেক কিছু জেনে নিলাম। বেশ অনেক কিছু বুঝতে পেরে ভালই লাগছিল। সিদ্ধান্ত হল আমি রোজ একবার করে যাবো সমস্যা নিয়ে। তাই করলাম। ও এতো যত্ন করে বোঝালো যে প্রায় সবই সহজ মনে হতে লাগলো। পরীক্ষার আগের দিন একটা ই-মেইল পেলাম। ওর একটু শরীর খারাপ তাই অফিসে আসবে না। আমার কোন প্রশ্ন থাকলে আমি ওর বাড়িতে যেতে পারি। ঠিকানা দিয়ে দিয়েছে। আমার তেমন কোন প্রশ্ন ছিল না। তাও শরীর খারাপ ভেবে আমি কিছু খাবার, চকলেট আর ফুল নিয়ে ওর বাড়িতে গেলাম। মহিলা এতটা সহায়তা করলেন একটু ধন্যবাদ তো প্রাপ্য!বাড়ি বেশি দুরে না। আমি শার্ট আর প্যান্ট পরেছি জীন্স না পরে। প্রথমবার বাড়িতে যাচ্ছি একটু ভাল ভাবে যাওয়া উচিত। দরজা খুলল ও নিজেই। চোকের নিচে হালকা কালো দাগ। মনে হলো অনেক কেঁদেছে। বুঝলাম শরীর না, মনটাই আসলে খারাপ। আমি কি এসে ভুল করলাম? আমাকে ভেতরে আসতে বললো। মুখের হাসিটা মলিন। বসার ঘরে নিয়ে একটা সোফায় বসে বললো, কি প্রশ্ন দেখাও।
– আমার কোন প্রশ্ন নেই। আপনার শরীর খারাপ তাই আমি লাঞ্চ নিয়ে এসেছি।এতক্ষণে আমার দিকে ভাল করে তাকিয়ে হাতের ফুল গুলো দেকে একটু হাসলো। তারপর মুখের দুষ্টু হাসিটা ফিরিয়ে এনে বললো, আমি তো ঘাস খাওয়া ছেড়ে দিয়েছি। আমি চকলেট টা এগিয়ে দিয়ে বললাম, এটা আপনার, ফুলটা আসলে আমার খাবার। শব্দ করে হাসতে হাসতে দাঁড়িয়ে, আমাকে জড়িয়ে ধরে বললো, একটু বস, আমি আসছি। আমার হাতের জিনিসপত্র নিয়ে ভেতরে চলে গেলেন। বসার ঘরে টেবিলের ওপর দেখলাম একটা খোলা চিঠি। তার এক বান্ধবীর লেখা। এই বান্ধবী জুলিয়ার অনেক দিনের বয়-ফ্রেন্ড বিয়ে করেছে ফ্রিড্রিককে । গোপন করতে চেয়েছিল ব্যাপারটা ফ্রিড্রিক কিন্তু জানিয়েছে বান্ধবী বিবেকের তাড়নায় । মন খারাপ হওয়াটায় স্বাভাবিক। ভালবাসা আর বন্ধু একি সাথে হারিয়েছে জুলিয়া।
একটা মেরুন ড্রেস পরে ফিরে এলো জুলিয়া। মনে হল একদম ভিন্ন মানুষ। ওর গা থেকে সুন্দর বাসনা আসছে। চোখের নিচের দাগ গুলো দেখা যাচ্ছে না তেমন। মুখে হালকা মেকআপ। চুলটা পরিপাটি করে বাঁধা। ড্রেসটার এক কাঁধ কাটা।বুকের কাছে কুঁচি দেয়া। গায়ের সাথে লেগে আছে। মনে হলো রেশম জাতীয় কিছু। গলায় একটা চেন যার থেকে একটা লাল মনির পেন্ডেন্ট ঝুলছে ঠিক বুকের ওপরে। জামার গলাটা বেশ বড়। সুন্দর ভরাট দুধের ওপরের বেশ খানিকটা দেখা যাচ্ছে। কি সুন্দর তক। কোন দাগ নেই, ভাজ নেই। সাদা মানুষের চামড়া দেখলে মনে হয় রক্ত শূন্য কিন্তু এর চামড়া একটু বাদামি তাই বেশ লাগে। জামাটা মাঝ উরুতে শেষ হয়ে গেছে। পা গুলা আজ যেন আরো লম্ব লাগছে। পায়ে উঁচু স্যান্ডেল দেখে বুঝলাম কেন। সেই একি কারণে, পাছাটা একটু বেশি গোল হয়ে আছে। দেখে তা আমার গলা শুকিয়ে কাঠ।
আমাকে নিয়ে গেল ওর খাবার টেবিলে। সেখানে আমার আনা ফুল গুলো সাজানো আর লাঞ্চ রাখা। আমরা খেয়ে গল্প করে কাটালাম বেশ কিছুক্ষণ। দেখলাম ও বেশ খুশি। আমার ভালই লাগলো ওকে আনন্দ দিতে পেরে। বেশ কবার ও আমার গায়ের সাথে গা লাগালো। আমার চোখ বারবার ওর বুকের দিকে যেতে লাগলো। জামাটা আরেকটু নেমে গেছে এতক্ষণে। কি সুন্দর স্তন! ভরাট, নরম। ইচ্ছে করে কাপড়টা সরিয়ে দু হাত দিয়ে ধরে দেখি। খাবার পরে বসার ঘরে বসতে গিয়ে ও ভুলে একবার পা দুটো ফাঁকা করল পা ভাজ করতে গিয়ে। ওর লাল প্যান্টি পরিষ্কার রয়েছে আমার চোখের সামনে। আমার বাড়াটা আমার প্যান্টে একটু ধাক্কা দিল। জুলিয়া আমাকে দেখলো ভাল করে। তারপর উঠে এসে আমার পাসে বসলো। এক দৃষ্টিতে একটু তাকিয়ে থেকে কিছু না বলে চোখ বন্ধ করে আমার ঠোটে একটা চুমু দিল।
আমার মনের দ্বিধা চলে গেল। ওরও আমাকে ভাল লাগে। আমি এক হাতে তাকে কাছে টেনে নিয়ে, আরেক হাত তার উরুতে রেকে, তার ঠোটে আমার ঠোট বসালাম।তারপর হাতটা তার পায়ের নিচে দিয়ে, এক টানে আমার কোলের ওপরে তুলে নিলাম। চুমু খেতে খেতে আমি নিচের দিকে আমার মুক নিয়ে যেতে লাগলাম। গলায় চুমু দিতেই, ও একটা হালকা হুংকার ছেড়ে ওর পিঠটা পেছনের দিকে বাঁকিয়ে মাই দুটো সামনে ঠেলে দিল। আমি ওর ড্রেসটা একটু নামিয়ে ওর স্ট্র্যাপহীন ব্রার ওপরে দুহাত দিয়ে টিপতে লাগলাম। এর পর একটা হাত দিয়ে এক পাসের ব্রা নামিয়ে বোঁটায় একটা চুমু দিলাম। ওর দেহ কেপে উঠলো। আমি এবার বোঁটাটা একটু কামড় দিয়ে, ওর ব্রাটা সম্পূর্ণ খুলে ফেললাম। কল্পনাকেই যেন হার মানায়। পাকা আমের মত ডবডবে দুটো মাই। তার ওপর মাঝারি আকৃতি গাড় গোলাপি বোঁটা।
নিজেই টান দিয়ে ড্রেসটা আরেকটু নামিয়ে, সে আমার পাসে চলে গেল। আমাকে চুমু খেতে খেতে, আমার প্যান্টের ওপর দিয়ে আমার বাড়াটা কচলাতে লাগলো। আমিও এক হাত দিয়ে ওর দুখ টিপছি, এমন সময় ও আমার প্যান্টের জিপারটা খুলে, এক হাত ভেতরে দিয়ে দিল। ব্রীফের পাতলা কাপড়ের মধ্যে দিয়ে ওর নরম হাতের ছোঁয়া স্পষ্ট বোঝা জায়। এই ভাবে ৫ মিনিট ঠাপানোর পর, আমি আর সহ্য করতে পারলাম না। ওর হাত ভিজিয়ে মাল বের হয়ে গেল। ও একটু পেছনে সরে গেল। হাতটাও বের করে ফেললো। একটু অসস্তির সাথে আমার দিকে তাকিয়ে, দ্রুত নিজের জামাটা ঠিক করে বলল, আমি দুঃখিত। এটা আমার ভুল হয়েছে। আমাদের এটা করা উচিত হয়নি। তুমি আমার থেকে অনেক ছোট। আর তুমি আমার ছাত্র! আমার মনে হয় এখন আমি একটু একা থাকতে চায়।
আমি উঠে বাথরুমে গিয়ে একটু পরিষ্কার হয়ে বাড়ির দরজার কাছে গেলাম। জুলিয়া দরজা বন্ধ করতে আসলো।– আমার তোমাকে বাঁধা দেওয়া উচিত ছিল।– না, না, আমারই ভুল।– দেখো, তুমি এটা নিয়ে মন খারাপ করো না। ব্যাপারটা যে আর গড়ায়নি সেটাওতো একটা ভাল জিনিস। তাই না? আর মনে করো তোমার মন খারাপ ছিল দেখে একটা স্ট্রিপার ডেকেছো যে দেখতে আমার মতন।
একটু হেসে ও বলল, তোমার বন্ধুরা খুব সৌভাগ্যবান। বলে আমার ঠোটে একটা চুমু দিল হালকা করে। আর আমি বেরিয়ে বাড়ির পথে হাটা দিলাম।ভালোই ভালোই পরীক্ষা শেষ হল। অনেকদিন জুলিয়াকে আমি দেখতে ায় না। তাই এক দিন ঠিক করলাম নিজে গিয়েই কথা বলি। ওর অফিসেই গেলাম। দরজাটা লাগানো। আমি টোকা দিতেই শব্দ আসলো, এক সেকেন্ড! একটু পরে দরজা খুললো। একটু আকাশ থেকে পড়ার মত চেহারা করে বললো, তুমি? এসো, এসো! আজকে গায়ে জ্যাকেট নেই। একটা হাঁটু পর্যন্ত লম্বা হলুদ স্কার্ট আর গায়ে একটা ছোট ব্লাউজ যার বোতাম একটা আগে পিছে করে লাগানো। দেখলাম পায়ে স্টকিংস আর উঁচু হীলের স্যান্ডেল। মাথার চুল ছাড়া, আর চোখে চশমা নেই।বুঝলাম কাপড় পরছিল। তাড়াহুড়োতে ব্লাউজ লাগায়নি ঠিক করে। আমি বললাম, আপনি কি ব্যস্ত? পরে আসবো?– না, না, কী যে বল? আমি এক বছরে ছুটিতে যাচ্ছি ড্রেস্ডেন। আমার বাড়ি ওখানকার কাছেই। বাবা মার সাথেও দেখা হবে। তাই অফিস গুছচ্ছিলাম।– আপনার ভ্লাউজও কি ঘর গুছচ্ছিল?শুনে একটু না বুঝে নিজের দিকে তাকালো। তারপর অট্ট হাসি দিয়ে বললো,একটা বাজে টি শার্ট পরে ছিলাম নোংরা লাগার ভয়ে। দরজায় নক শুনে তাড়াতাড়ি পাল্টাতে গিয়ে এই দশা। এটা তোমার দোষ। বলবে না তুমি। তাহলে আর পালটাতাম না।– আপনি এক বছর থাকবেন না?– হ্যাঁ।– একটু লজ্জা লাগছে বলতে, কিন্তু… মানে… আপনি আমার অনেক উপকার করেছেন। ধন্যবাদ।– কি বলতে চাচ্ছিলে?– এক বছর?– হ্যাঁ, খারাপ লাগবে?প্রশ্নটা শুনে একটু হতবাক হয়ে তাকাতেই ও বলতে লাগল।
– আমারও খারাপ লাগবে। আসলে সেদিনকার জন্যে আমি খুব লজ্জিত হলেও এটা সত্যি যে তুমি ওদিন না আসলে আমার মনের অবস্থা খুব খারাপ হয়ে যেত।– আসলে ওদিনের জন্যে আমি একটু দায়ী। আমার বাঁধা দেওয়া উচিত ছিল।– তুমি আর কী বাঁধা দেবে? তোমার অবস্থা তো বেশ নাজুক ছিল।বলে ও মিট মিট করে হাসতে লাগলো। আমি হা করে তাকিয়ে থাকলাম। ও দেখে ফেলেছিল আমার প্যান্টের তাঁবু?

– মানে, আর কি… আমি খুব লজ্জিত।– না, না, এই বয়সে হতেই পারে। তুমি তো দেখি আমার মেদ না থাকা নিয়ে সত্যি কথায় বলছিলে। অনেকদিন টেনিস খেলি না। এখন নিশ্চয় মোটা হয়ে গেছি।– আপনার গোছানো শেষ?– প্রায়। এই পর্দাটা কিছুতেই টানতে পারছি না। এটা লাগাতে পারলেই শেষ। পর্দা খোলা থাকলে নাকি চুরি সম্ভাবনা বাড়ে। তাই আমাদেরকে বলে দেই ছুটিতে গেলে পর্দা টেনে একটা বাতি জেরে দিয়ে যেতে।– আমি চেষ্টা করবো?বলে আমি পর্দাটা নিয়ে খানিক্ষন টানাটানি করে সেটা লাগিয়ে দিলাম। ঘরে একটা টেবিল ল্যাম্প জ্বলছে। একটু আবছা আলো। আমি ঘুরে বেরিয়ে যাচ্ছি, এমন সময় মনে হল, একটু ভাল করে বিদায় বলে যায়। আবার ঘুরে দাঁড়ালাম, ও একটু কাছে এসে বললো, চলো যাচ্ছও?– যায়। ভাল করে ছুটি কাটান। আমার তো এই বছরই শেষ। হয়ত আর দেখা হবে না তবে ই-মেইল করবেন।
– ও তুমি কি চলে যাবে?– হ্যাঁ, আমার বাংলাদেশে ফেরার ইচ্ছা। এখানে তো সেরকম কোন পিছুটান নেই।– তোমার বান্ধবী?– হা! হা! আমার বেশিদিন বান্ধবী টেকে না। আমি একটু অবসেসিভ তো তাই। এই যেমন আপনার শার্টের বোতাম যে ঠিক করে লাগানো নেই, আমার মনে হচ্ছে আমার চোখে একটা পিপড়া কামড় দিচ্ছে।– যাবার আগে আমার শেষ স্মৃতি হবে পিপড়ার কামড়? না, এ তো ভারি অন্যায়।
এই বলে ও একটু ঘুরে দাঁড়িয়ে নিজের জামাটা খুলে ফেললো। জামাটা ফিনফিনে। বেতরের দেহটা বেশ বোঝা যায়। কি সুন্দর তক। মসৃণ। যেন মারবেলের তৈরি। আমি হঠাৎ নিজের অজান্তেই বলে ফেললাম,না টেনিস খেলা ছেড়েও তেমন ক্ষতি হয়নি। পেছন টা বেশ সুন্দর আছে যদিও আজকে এত কাপড়ের মধ্যে সেদিনকার মত বোঝা যাচ্ছে না। বলে আমি নিজেই একটু থঃ হয়ে গেলাম। ও একটু চুপ করে থেকে ঘুরে এসে আমাকে জড়িয়ে ধরলো। চোখে একটা দুষ্টু হাসি দিয়ে বললো, আমার বয়স যদি তোমার খারাপ না লাগে, এখন কিন্তু তুমি আর আমার ছাত্র নও। বলে হেটে চলে যাচ্ছিল, কিন্তু আমি পেছন থেকে গিয়ে দুই হাত ওর স্তনের ওপর রাখলাম। আমার গা ঠেলে দিলাম ওর গায়ের সাথে। ওর দেহের উষ্ণতায় আমার বাড়াটা শক্ত হয়ে ওর পাছার ফাঁকে খোঁচা দিচ্ছে। ও কিছু বলার আগেই আমি ওকে ঘুরিয়ে ওর মুখে চুমু দিয়ে, ব্লাউজটা খুলতে লাগলাম।খুলে ঘাড় থেকে নামিয়ে আর দেরি না করে একটানে ব্রাটা নামিয়ে দুধে মুখ দিলাম। অনেক দিনের ক্ষুধা মিটিয়ে চুষতে লাগলাম দুটো মাই।
ও একটু ইতস্ততা করে দুরে সরে যেতে লাগলো। কিন্তু আজকে আর না। আমি একটানে ওকে কাছে এনে আমার চুমু দিলাম। হাত শক্ত করে মাজায় দিয়ে, খুঁজতে লাগলাম স্কার্টের চেইনটা । চোখের সামনে স্কার্টটা খুলতেই এক অপূর্ব দৃশ্য ভেসে উঠল। ও খুলে দিল মাথার চুলের বাধনটাও । আমি একটু তাকিয়ে দেখলাম এই সুন্দর প্রতিমাটিকে। ভরাট দেহটা চকচকে বাদামি তকের আবরণে ঢাকা। আবছা আলাকে বুকটা যেন আরে বেশি বড় মনে হয়। গোলগোল দুটো দুধের ওপর গোলাপি বোঁটা গুলো উত্তেজনায় শক্ত হয়ে আছে। বিশ্বাস হচ্ছিল না আমার এক টিচারকে তার নিজের অফিসে এই ভাবে নগ্ন দেহে দেখছি।নিচে ক্লিপ দিয়ে স্টকিংস লাগানো পাতলা প্যান্টিহোসের সাথে । এক টানে খুলে ফেললাম আমার পরনের টি-শার্টটা । সে আমার প্যান্টটা খুলে, ব্রীফের ওপর দিয়েই ও ঠোট ঘসতে লাগলো। আমার নুনুটা যেন কাপড় ছিঁড়ে বেরিয়ে আসবে। একটু খেলা করে, ও এক টানে ব্রীফটা ছিঁড়ে ফেলে, বাড়াটা সম্পূর্ণ মুখের মধ্যে পুরে ফেললো। আমি কাতর চোখে দেখছি ও বাড়াটা চুষছে আর সেই তালে ওর ৩৬ সি মাই দুটো লাফাচ্ছে। আমর একটু চ্যাটচ্যাটে রস বের হতেই, ও আমার দিকে এক ভাবে তাকিয়ে সেটা চেটে নিলো। বুঝলাম অনেক দিন পুরুষাঙ্গের স্বাদ পায়নি।
আমি ওকে কাঁধ ধরে টেনে দাড় করিয়ে আসে পাসে তাকালাম। টেবিলটা ফাঁকা দেখে, সেই খানে ওকে শুইয়ে দিলাম। স্টকিংস গুলো খুলে, তারপর ওর পরনের বাকি সব একে একে খুলে, আমি হাঁটু গেড়ে বসে ওর দুধে জিভ দিলাম। ও আরামে পা দুটো ফাঁকা করে দিতেই ওর কাম রসে ভেজা ভোদাটা চাটতে লাগলাম। ও কাতরাচ্ছে আর গোঙাচ্ছে। ওর দুই হাত দিয়ে সমানে নিজের গোলাপি বোঁটা দুটো টানছে। এক সময় হালকা গলায় শুনলাম এক মধুময় অনুরোধ,ফাক মি!আর দেরি না। আমি উঠে দাড়িয়ে ওর দিকে তাকালাম। ও এক হাত সরিয়ে আমার বাড়াটায় রাখলো। দুই চোখে হাসি নিয়ে বললো, দেখি তোমার কত ট্যালেন্ট। বা বা ট্যালেন্টটা দেখি ৭ ইন্চিরও বেশি? কোন মডেল এর থেকে সুন্দর হতে পারে বলে আমার মনে হয় না। ডবডবে দুধ গুলো লালায় ভিজে চকচক করছে। এত টানাটানিতে বোঁটা দুটো লাল হয়ে গেছে। জিভ দিয়ে নিজের ঠোট ভেজাতে ভেজাতে, আমার বাড়াটা নিজের গুদের মধ্যে ঢুকিয়ে দিয়ে, হাত দিয়ে নিজের ক্লিট টা ডলতে লাগলো। আমি দুই হাতে শক্ত করে ওর দুই পা ফাঁক করে ধরে, সমানে চুদতে লাগলাম। খালি বাইরে টা না ভেতরটাতেও বয়সের ছাপ নেই। ভোদাটা এখনও বেশ টানটান। আমি নিচু হয়ে ওর দুধে মুখ বসিয়ে আরো জোরে চুদতে লাগলাম।
এক সময় ও একটু চিতকার করে কাপতে কাপতে আমাকে জড়িয়ে ধরতেই বুঝলাম এটা কাম পরিপূর্ণতার কাঁপাকাঁপি। আমি বুঝলাম আমা তেমন দেরি নেই। বাড়াটা বের করতেই পুরুষ বীজ ছিটিয়ে ছিটিয়ে পড়তে লাগল ওর দুদের ওপর। ও নিজের ব্রা টা দিয়ে সে গুলো মুছে ফেলে বললো, সুভিনিয়ার! আমি ওর ওপর শুয়ে ওর মুখে চুমু দিলাম। ও আমার কানে কানে বললো, আমার বাড়িতে খুব একা লাগে। তুমি আজ শেষ রাতটা থাকবে আমার সঙ্গে?